এই মেয়ে ...
- বেঞ্জিন বেঞ্জয়েট ২৮-০৪-২০২৪

এই মেয়ে শুনছ ... হ্যাঁ তোমাকেই বলছি শোন ,
আমার কবিতার চেয়ে দুনিয়াতে তুল্য নেই কোন ।
তোমার রাজ প্রাসাদ তুমি ধুয়ে ধুয়ে খাও পিয়ে ,
তোমার প্রাসাদ সজ্জিত আমার কাব্যের এক লাইন দিয়ে ।

আমার কাব্যের তুলনা গোটা দুনিয়া তার'চেও বেশী ,
এক একটি হরফ তোমার পুরো দেহের মাংস পেশী ।
শোন আবারো বলছি মন মেজাজটা করোনা খারাপ ,
কাব্য রেখে আমার সময় নেই তোমার সাথে ফালতু আলাপ ।

আর যেন দেখিনা আমার কাব্যের উপর খবরদারী ,
আর যেন শুনিনা কাব্য লেখার সময় তোমার ঝারি ।
আর যেন বলিও না আমায় কাব্য লিখতে মানা...,
যদি এইরূপ দেখি কোনোদিন, সেদিন দেখবে আমার হানা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mahabub
২৬-০৬-২০১৩ ২৩:৫৭ মিঃ

অসাধারণ